IF you sweat, when you are sleeping

আবহাওয়া বেশ ঠান্ডা। গায়ে চাদর দিয়েই ঘুমিয়েছেন। কিন্তু হঠাৎ মধ্যরাতে গা ঘামে ভিজে গেল। অথবা যতই ফুল স্পিডে পাখা চালিয়ে ঘুমোন, মাঝ রাতে গলা ঘাড় বুক ঘেমে একসা। এই সমস্যার সম্মুখীন হচ্ছেন? গোপনে কোনও রোগ বাসা বাঁধছে না তো? জেনে নিন এই উপসর্গ কোন কোন রোগের ইঙ্গিত দেয়। ১) শরীরে কোনও ইনফেকশন হয়ে আছে। কিন্তু আপনি হয়তো জানেন না। বিশেষত টিবি বা এইচআইভি-তে এই উপসর্গ দেখা যায়। চিকিৎসকের পরামর্শ নিয়ে অ্যান্টি বায়োটিক খেতে পারেন।২) শরীরে ক্যানসার বাসা বাঁধলেও এই সমস্যা দেখা দিতে পারে। মূলত লিউকোমিয়া ও লিম্ফোমার উপসর্গ এটি। তাই দেরি না করে চিকিৎসকের কাছে যান। অথবা ক্যানসারের পরে যদি কেমোথেরাপি চলে তখন এই সমস্যা হয়।৩) অ্যাংজাইটি বা উদ্বেগে ভোগার অন্যতম লক্ষণ এটি। প্রথমেই সাবধান হোন। এর চিকিৎসার জন্য চিকিৎসক আপনাকে অ্যান্টি অ্যাংজাইটি ওষুধ দিতে পারে।

Forma@2x.png

Lorem ipsum dolor sit amet, consectetur adipisicing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua.

Dwight Cummings

Related Posts

Book An Appointment

অনলাইন অথবা মোবাইলে পরামর্শ নিতে নিচের ফর্মটি পূরণ করুন। আমাদের একজন প্রতিনিধি আপনাকে কল করে সিরিয়াল নিশ্চিত করে ডাক্তারের সাথে পরামর্শের সময় জানিয়ে দিবেন। অথবা ০১৭১২ ২৯১৮৮৭ নাম্বারে কল দিয়ে সিরিয়াল নিন।

চেম্বারে এসে সরাসরি ডাক্তারের পরামর্শ নিতে সিরিয়াল দিন। যোগাযোগঃ ০১৭৯৭ ২২৩৫৭৪ অথবা ০১৭১২ ২৯১৮৮৭